নারায়ণগঞ্জরবিবার , ৭ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ২ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ৭, ২০১৯ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ের কাজী ফজলুল হক মহিলা ডিগ্রী কলেজের সামনে পরিবহনে চাঁদাবাজি করার সময় শনিবার সন্ধ্যায় হাতে নাতে ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ দরপন পাটোয়ারী (৪৫), পিতা- মৃত সিরাজ পাটোয়ারী ও মোঃ আফসার উদ্দীন (৩৬), পিতা- মৃত হানিফ মিয়া। এই সময় চাঁদাবাজদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী পিপিএম জানান, উপস্থিত স্বাক্ষী, স্থানীয় ব্যবসায়ী ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানাধীন কাজী ফজলুল হক মহিলা ডিগ্রী কলেজের সামনে পাকা রাস্তায় চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিক্সা ও ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কোন ট্রাক, সিএনজি ও অটোরিক্সা চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে।

তিনি আরো জানান, চাঁদাবাজ বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!