নারায়ণগঞ্জবুধবার , ১২ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৪র্থ দফায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ফরিদ আহম্মেদ লিটন

Alokito Narayanganj24
মে ১২, ২০২১ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারি প্রতিরোধকল্পে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। বিগত কয়েকদিনে তিন দফায় প্রায় আড়াই হাজার মানুষের মাঝে তিনি শাড় ও লুঙ্গি সহ ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (১১ মে) সকালে ৪র্থ দফায় আরো দুই শত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন মানবতার ফেরিওয়ালা খ্যাত আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।

ফতুল্লা রেলস্টেশন বাজার সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে তিনি ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো- পোলাউর চাল, তেল, দুধ, চিনি, সেমাই ও মুগ ডাল।

এ সময় উপস্থিত ছিলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক মিন্টু পাল, সদস্য জাকির হোসেন বাবুল ও ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এসএম আমান উল্লাহ প্রমূখ।

প্রসঙ্গত, গতবছরও করোনাকালীন সংকটে কর্মহীন হয়ে পড়া ফতুল্লার দাপা ইদ্রাকপুরের বপারী পাড়া, খোচপাড়া, সরদার বাড়ি, মাতবর বাড়ি, রিফুজি পাড়া, খাঁ বাড়ি, দাপা মসজিদ, ফতুল্লা রেল স্টেশন ব্যাংক কলোনী ও উকিল বাড়ির মোড় এলাকার কয়েক হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন। যেকারনে উপরোক্ত এলাকার সর্বস্তরের মানুষের কাছে ফরিদ আহমেদ লিটন মানবতার ফেরিওয়ালা হিসেবে খ্যাতি অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!