নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৭ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্তা, ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

alokitonarayanganj
জুন ১৮, ২০১৯ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আড়াইহাজারে ইয়াছিন নামে স্থানীয় এক কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার এ মামলাটি করেন। অভিযুক্ত ইয়াছিন স্থানীয় জোকারদিয়ার নয়াপাড়া এলাকার মোতালিবের ছেলে। এরমধ্যে ওই ছাত্রী সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সে স্থানীয় লতবদী মহিলা মাদরাসায় সপ্তম শ্রেণির ছাত্রী।

ওই ছাত্রী জানান, ৪ জানুয়ারি তাকে বাড়ির পাশে একা পেয়ে তুলে নিয়ে ধর্ষণ করে ইয়াছিন। বিষয়টি জানাজানি না করতে তাকে মেরে ফেলার ভয় দেখানো হয়। এতে তার পরিবারের লোকজনের কাছে তা সে গোপন রাখে। ইয়াছিনের স্ত্রী ও সন্তানরা কোথাও বেড়াতে যাওয়ার সুযোগে মাঝে মধ্যেই তাকে একটি পাওয়ারলুম কারখানায় ডেকে নিয়ে ধর্ষণ করতো।

ছাত্রীর বাবা বলেন, ১৬ জুন মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় এ-টু জেট নামে একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসকরা তার গর্ভে সাড়ে চার মাসের দুইটি সন্তান রয়েছে বলে তাকে জানান। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে জানানো হলে তারা বিষয়টি মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ধর্ষককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!