নারায়ণগঞ্জসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আওয়ামী লীগের তহবিলে আছে ৭৩ কোটি ২৮ লাখ টাকা

Alokito Narayanganj24
জুলাই ৩১, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:নির্বাচন কমিশনে আয় ব্যয়ের হিসাব জমা দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। ২০২২ সালের শেষে দলটির আয়-ব্যয় শেষে মোট উদ্বৃত্ত রয়েছে ২ কোটি ৮৪ লাখ ৫১ হাজার ১৮৯ টাকা। আর বছর শেষে স্থিতিশীল তহবিল ৭৩ কোটি  ২৮ লাখ ২১ হাজার ৩৫৫ টাকা।

সোমবার (৩১ জুলাই) বিকাল সাড়ে তিনটার দিকে নির্বাচন কমিশনে আয়-ব্যয়ের হিসাব দিতে যান আওয়ামী লীগের প্রতিনিধি দল। ওই সময়
আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দল কমিশনের সচিব মো. জাহাঙ্গীর আলমের কাছে ২০২২ সালের আয় ব্যয়ের হিসাব জমা দেন।

এ সময় দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুর সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

২০২২ সালের পঞ্জিকা বছরের আওয়ামী লীগের আয় ১০ কোটি ৭১ লাখ ৩৫ হাজার ৭৬৮ টাকা। এই সময়ের মধ্যে দলটির ব্যয় হয়েছে ৭ কোটি ৮৬ লাখ ৮৪ হাজার ৫৭৯ টাকা।  আর বছর শেষে উদ্বৃত্ত ২ কোটি ৮৪ লাখ ৫১ হাজার ১৮৯ টাকা। বছর শেষে স্থিতিশীল তহবিল ৭৩ কোটি  ২৮ লাখ ২১ হাজার ৩৫৫ টাকা

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!