নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আব্দুল্লাহ আল ইমরান শিক্ষানুরাগী সম্মাননা পদক পেলেন

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান, স্কুলে ভাল ফলাফল অর্জন,কঠোর সাধনা আর অদম্য প্রচেষ্টার ফল স্বরূপ শিক্ষানুরাগী সম্মাননা পদক ২০১৮ পেলেন এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল্লাহ আল ইমরান। নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটি কর্তৃক আব্দুল্লাহ আল ইমরানকে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী হিসেবে এই সম্মাননা পদক দেয়া হয়।

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও মানবতাবাদী আব্দুল্লাহ আল ইমরান প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটি আমাকে যে সম্মানে ভূষিত করেছে আমি সবার কাছে কৃতজ্ঞ। আমি আমার মেধা ও শক্তি দিয়ে শিক্ষা ও সামাজিক কাজে নিজে আবদ্ধ রাখিবো।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আব্দুল্লাহ আল ইমরানের হাতে সম্মাননা পদক তুলে দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!