নারায়ণগঞ্জসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : আসাদুজ্জামান দূর্জয়

alokitonarayanganj
অক্টোবর ২২, ২০১৮ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নারায়ণগঞ্জ মহানগর ও জেলা কমিটির উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রজন্ম লীগ মহানগর সভাপতি মাসুম আহম্মেদ সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি এড. আসাদুজ্জামান দূর্জয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ফেরদৌস ইসলাম, সাংগঠনিক সম্পাদক খোকন বেপারী, কৃষি ও খাদ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম সিনবাদ, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।

প্রধান অতিথি আসাদুজ্জামান বলেন, নৌকা যার আমি তার। আগামী নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। এই নির্বাচনের মাধ্যমে প্রমান হবে। এই দেশ বাংলাদেশ থাকবে নাকি পাকিস্তান হবে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনাকে টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, প্রজন্ম লীগ নেতাকর্মীরা অনেক ত্যাগী, তারা যুবলীগ, ছাত্রলীগের মতো সুবিধা পায়না। তাদের নিজেদের পকেটের টাকা খরচ করে সংগঠন চালায়। তারা আসলেই শেখ হাসিনার কর্মী। তারা স্বার্থ ছাড়াই দলের জন্য কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের মহানগর কমিটির সাধারন সম্পাদক রিয়াজ আহম্মেদ রিপন, সিনিয়র সহসভাপতি আলামিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম ডি দয়াল মাসুদ, যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম জিসান, শ্রমিক কল্যান সম্পাদক আজিজুল হক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!