নারায়ণগঞ্জবুধবার , ৩১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ক্ষমতার দম্ভ চিরদিন থাকে না : এটিএম কামাল

alokitonarayanganj
অক্টোবর ৩১, ২০১৮ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ সহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপি। বুধবার (৩১ অক্টোবর) এক বিবৃতিতে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এ নিন্দা জানান করেন।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ্য করে বলেন, বিএনপি এখন সরকারের জন্য জম হয়ে দাড়িয়েছে তাই ভুতুরে মিথ্যা মামলার আশ্রয় নিয়ে শহীদ জিয়ার সৈনিকদেরকে হয়রানী করার বৃথা চেষ্টা করছে। কিন্তু কোন লাভ হবে না জিয়ার সৈনিকরা কখনই অন্যায় অত্যাচারের কাছে মাথা নত করে না। মামলা আর হামলা করে রাজপথ থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে সরানো যাবে না। ক্ষমতার দম্ভ চিরদিন থাকে না, এটা অনেকেই সময় থাকতে বুঝে না। অন্যের উপর ভর করে কেউ বেশী দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি ভবিষ্যতেও পারবে না। অবৈধ সরকারের প্রতি আহবান করবো ক্ষমতার লিপ্সা ছেড়ে জনগনের পক্ষে কাজ করুন। নতুবা জনগনের কাঠগড়ায় এর চড়া মূল্য দিতে হবে।

এ সময় তিনি বলেন, অচিরেই সদর থানার ভুতুরে মামলা থেকে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মন্টি, এড. আব্দুল হামিদ ভাষানী, হাসান আহম্মেদ, এড. আনোয়ার প্রধান, সরকার আলম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, মহানগর ছাত্রদল নেতা রিয়াদ, নাজমুল হাসান, ইয়াছিন, রফিকুল ইসলাম সহ সকল নেতাকর্মীদের অব্যাহতি দিতে হবে। নতুবা দেশের জনগণ এর দাত ভাঙ্গা জবাব দিবে।

বিবৃতিতে একাত্মতা প্রকাশ করেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, হাজী নুরুউদ্দিন, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!