নারায়ণগঞ্জশনিবার , ২৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চানমারী শিশু নিকেতন স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণ সম্পন্ন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০১৯ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিএলবি পরিচালিত চানমারী শিশু নিকেতন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) সকাল ১০টায় চানমারী শিশু নিকেতন স্কুলে প্রধান শিক্ষক এড. ফাতেমা আক্তার দোলনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএলবির ষ্টাফ রিচার্ডস সৌরভ দেউড়ী, শিল্পী আক্তার, আকলিমা বেগম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূখী কার্যক্রমে শিক্ষাক্ষেত্রে এগিয়ে গেছে। প্রতিবছর মেধাবী শিক্ষার্থী বেড়িয়ে আসছে। এরা দেশে বিদেশে কর্মসংস্থান করে নিজেদের ও দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে। চানমারী শিশু নিকেতন হতে এমনই মেধাবী মুখ বেড়িয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরে বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কারের বিতরণ করেন অতিথিবৃন্দ। শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলামকে সিএলবির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!