নারায়ণগঞ্জশনিবার , ২০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাহাঙ্গীর কমিশনার অপশক্তির সাথে আপস করেন নি : কামাল

alokitonarayanganj
অক্টোবর ২০, ২০১৮ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : মরহুম জাহাঙ্গীর কমিশনার ছিলেন একজন কর্মীবান্ধব নেতা। আজীবন সংগঠনের জন্য কঠিন পরিশ্রম করেছেন, নির্যাতিত হয়েছেন, জেল খেটেছেন তারপরেও তিনি কখনো অপশক্তির সাথে আপস করেন নি। তিনি ছিলেন শহীদ জিয়ার একজন আদর্শের সৈনিক। শহরের বিএনপির রাজনীতিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার জন্য নিরলস কাজ করেছেন। বিএনপির রাজনীতিতে তার এবং তার পরিবারের অবদান অপরিসীম, আমরা তা সবসময় শ্রদ্ধার সাথে স্বরন করবো। নারায়ণগঞ্জ শহর বিএনপির সাবেক সভাপতি সদ্য প্রয়াত মরহুম জাহাঙ্গীর কমিশনারের বাসভবনে গিয়ে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এসকল কথা বলেন।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে টানবাজার এলাকায় মরহুম আলহাজ্ব জাহাঙ্গীর কমিশনারের বাসভবনে গিয়ে এক আবেগ ঘন পরিবেশে মরহুমের শোকসন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জানান এটিএম কামাল। এসময় পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মরহুম জাহাঙ্গীর কমিশনারের সহধর্মিনী বেগম পারুল, তার দুই পুত্র জুবায়ের হোসেন ঝলক ও রাজ। নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সরকার আলম, মাসুদ রানা, আনোয়ার মাহমুদ বকুল, বিল্লাল হোসেন, শওকত আলী লিটন, ফেরদৌস রহমান প্রমুখ।

এদিকে এটিএম কামাল এর উপস্থিতির কথা শুনে টানবাজার ও র‌্যালী বাগান এলাকার বিএনপি’র নেতাকর্মীরা বাসভবনের বাহিরে অপেক্ষা করে। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশনেত্রীর মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে সর্বোচ্চ ত্যাগ শিকারে প্রস্তুত আমারা। দেশমাতাকে কারাবন্দি রেখে নির্বাচন করার কোন সুযোগ নেই। আগে দেশমাতার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার, পরে নির্বাচন। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাধেকাধ মিলিয়ে রাজপথে নামতে হবে।

উল্লেখ্য, গত ৯ জুন রাতে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন জাহাঙ্গীর আলম কমিশনার। সে সময় এটিএম কামাল তার চিকিৎসার জন্য আমেরিকায় অবস্থান করছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!