নারায়ণগঞ্জশনিবার , ২০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তারা কাউকে ছাড়বে না, সুযোগ পেলেই ছোবল মারবে : শামীম ওসমান

alokitonarayanganj
অক্টোবর ২০, ২০১৮ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সবাইকে সচেতন হতে হবে। আপনারা যদি তথ্য না দেন তাহলে দুই-তিন হাজার পুলিশের পক্ষে সবাইকে নিরাপত্তা দেয়া সম্ভব না। নারায়ণগঞ্জে জঙ্গিরা সবচেয়ে বেশি থাবা দেয়ার চেষ্টা করছে। তারা কাউকে ছাড়বে না, সুযোগ পেলেই ছোবল মারবে।

শুক্রবার বিকেলে ফতুল্লার সেলিম নগর ট্রাক মালিক-চালক সমিতি এবং এক্স ক্যাডেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, শকুনেরা আকাশে উড়ছে। তারা আকাশে থেকে মাটিতে ছোবল দেয়ার চেষ্টা করছে। তাদের উদ্দেশ্য বলতে চাই, সঠিক সময়ে গর্জে উঠা নারায়ণগঞ্জ আন্দোলনের সূতিকাগার।। আমরা প্রস্তুত আছি।

ফতুল্লা মডেল থানা পুলিশের ওসি মঞ্জুর কাদেরের সভাপতিত্বে এতে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সরকারি তোলারাম কলেজের সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, এক্স ক্যাডেট অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী ভূইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!