নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তারেক জিয়ার ফাঁসি আশা করেছিলাম সোনারগাঁয়ে সেলিনা

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বর্তমান আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ণ কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে নৌকার পক্ষে প্রচারনা ও পথসভা করেছেন কেন্দ্রীয় মহিলা লীগের শিক্ষা সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তার। ১২ অক্টোবর শুক্রবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজারে পথসভা ও লিফলেট বিতরণ করেন তিনি।

নৌকার পক্ষে এ পথসভায় ড. সেলিনা আক্তার বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে তাই দেশের স্বার্থে আবারো এ সরকারকে নির্বাচিত করতে হবে।

তিনি আরও বলেন, তারেক জিয়ার নির্দেশে শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করার জন্য ২১ আগষ্টে গ্রেনেড হামলা চালানো হয়েছিল। দীর্ঘ ১৪ বছর পর গ্রেনেট হামলার রায় আমরা পেয়েছি। এ রায়ে আমরা তারেক জিয়ার ফাঁসি আশা করেছিলাম কিন্তু তা হয়নি। আশা করি আপিল বিভাগে ন্যায় বিচার পাওয়া যাবে। তারেক জিয়ার অবশ্যই ফাঁসির রায় হবে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ড. সেলিনা নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চান। পরে তিনি উপজেলার নয়াপুর বাজার, পঞ্চমীঘাট ও অলিপুরা বাজারে দিনব্যাপী পথসভা ও গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সহকারী প্রক্টোর একে লুৎফুল কবির, যুবলীগ নেতা কামাল হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সোনারগাঁও শাখার সভাপতি মেহের নেগার সোনিয়া, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!