নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা রায়ের প্রতিবাদে ও রায় বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। শনিবার (১৩ অক্টোবর) সকালে ঢাকা সিলেট মহাসড়কে এ কর্মসূচী পালন করে জেলা ছাত্রদল।

বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ, সহ-সভাপতি আরিফুর রহমান মানিক,সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মেহেদি, রাকিব হাসান রাজ, রফিক, সাংগঠনিক সম্পাদক সোহেল প্রমূখ।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা রায়, ‘মামলাটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এ মামলায় তারেক রহমান ও বিএনপির কয়েকজন সিনিয়র নেতাকে জড়ানো হয়েছে। আমরা স্পষ্ট করে বলছি, এ হামলায় কোনোভাবেই বিএনপি জড়িত ছিল না। এ মামলায় মুফতি হান্নানকে জোর করে রিমান্ডে এনে স্বীকারোক্তি আদায় করানো হয়েছে। তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব বলেন, তারেক রহমানের বিরুদ্ধে এ রায় বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়, এটি পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে বলেন, ষড়যন্ত্র করে সাজানো মামলায় রায় দিয়ে তারেক রহমানের অগ্রযাত্রাকে ফ্যাসিবাদী সরকার রুখতে পারবে না। এমনকি মামলা, হামলা, গুম-খুন করেও তারা টিকে থাকতে পারবে না। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!