নারায়ণগঞ্জবুধবার , ১৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে সাতক্ষীরা যাওয়ার পথে মাগুরায় আটক ৫৫

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নারায়ণগঞ্জ থেকে সাতক্ষীরা যাওয়ার পথে মাগুরা শহরের ভায়না মোড় এলাকায় মঙ্গলবার সকালে ৫৫ জনকে আটক করে মাগুরা প্রশাসন। পরে সাতক্ষীরা জেলা প্রশাসন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে এই আশ্বাসে তাদের পুলিশ প্রহরায় সাতক্ষীরা পাঠিয়ে দেয়া হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, একটি ট্রাক যেতে দেখে সন্দেহ হলে শহরের ভায়না মোড়ে একটি পাম্পে ট্রাকটি দাঁড় করিয়ে তল্লাশি করলে ট্রাকের মধ্যে ৫৫ জনকে বসে থাকতে দেখেন।

এসময় ট্রাকের ভেতরে বসে থাকা যাত্রীরা জানান, তাদের বাড়ি সাতক্ষীরা জেলায়। নারায়ণগঞ্জে ইটের ভাটায় কাজ করত। গোপনে ট্রাকের মধ্যে বসে সাতক্ষীরায় ফিরে যাচ্ছিল।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা প্রশাসনের সাথে কথা বললে তারা পৌঁছার পর তাদের হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা করবেন জনিয়েছেন। পরে তাদের ওই ট্রাকেই সাতক্ষীরা পাঠানো হয়। তাদের আটকের সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, হাসপাতালের সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, সেনাবাহিনী ও পুলিশ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!