নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ ফেরত দুই পোশাক শ্রমিকের বাড়িতে গ্রামবাসীর হামলা

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০২০ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা এলাকায় নারায়ণগঞ্জ ফেরত দুই পোশাক শ্রমিকের বাড়িতে গ্রামবাসীর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার শিহিপাশা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে ওই দুই বাড়িতে লাল পতাকা টানিয়ে দেয়া হয়। পাশাপাশি ওই দুই নারীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানোর ব্যবস্থা করে প্রশাসন। আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

গৈলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন,  রোববার নারায়ণগঞ্জ থেকে নিজ গ্রামে ফেরেন ওই দুই নারী পোশাক শ্রমিক। ‘তারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়ি এসেছেন’ এমন গুজব ছড়িয়ে পড়লে সোমবার দুপুরে শতাধিক গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে দুই নারীর বাড়ি হামলা চালায়। দুই বাড়িতে ইটপাটকেল ছোড়ে গ্রামবাসী। পরে স্থানীয় প্রশাসন ওই দুই নারীর নমুনা সংগ্রহ করে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। এ সময় দুই বাড়িতে লাল পতাকা টানিয়ে দেয় উপজেলা প্রশাসন।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন বলেন, লকডাউন অমান্য করে নারায়াণগঞ্জ থেকে বাড়ি ফেরায় এ ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!