নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৪ আসনে উন্নয়ন নিয়ে স্বামী-স্ত্রীর গড়মিল হিসেব!

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ -৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান আসলেই কত কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছেন তার প্রকৃত হিসাব কারো কাছে নেই। তবে শামীম ওসমান সভা/সমাবেশে/উঠোন বৈঠকে ৭৪০০ কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছেন বলে বেড়ালেও এবার তারই সহধর্মিণী লিপি ওসমান বললেন তার স্বামী সংসদ সদস্য শামীম ওসমান ৪৫০০ কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছেন। স্বামী-স্ত্রীর দুই রকম হিসাবে উন্নয়নের চিত্র নিয়ে দোলাচলে আছে নির্বাবনী এলাকার জনগন।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার নব নির্মিত হলরুমে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লিপি ওসমান বলেন,বর্তমান সংসদ সদস্য তার এলাকায় সাড়ে ৪ হাজার কোটি টাকার উন্নয়ন মুলক কাজ করেছেন। শিক্ষার্থীদের অভিবাবকদের উদ্দোশ্য বলেন, মার্কা আছে নৌকা ও ধানের শীষ। যে উন্নয়ন করতে পারবে আগামী নির্বাচনে বিবেক খাটিয়ে ভোট দিতে আহবান জানান।

সদর উপজেলার নির্বাহী অফিসার হোসনে আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিরীন বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী, প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক প্রমুখ।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও তার সহধর্মিণী লিপি ওসমানের উন্নয়ন নিয়ে দুই ধরনের বক্তব্যে নানান ধরনের প্রশ্ন দেখা দিবে জনমনে।

একটি অনুষ্ঠানে শামীম ওসমান বলেছিলেন সাবেক এমপি গিয়াসউদ্দিন কোন কাজ করেননি। তারই জবাবে গিয়াসউদ্দিন ৩৯ টি বড় প্রকল্পের চিত্র তুলে ধরেছিলেন মিডিয়া কর্মীদের কাছে। তিনি এও বলেছিলেন শামীম ওসমান প্রচার করছেন ৭৪০০ কোটি টাকার কাজ করেছেন কোন খাতে কত টাকা তার হিসাব তুলে ধরতে। কিন্তু শামীম ওসমান গিয়াসউদ্দিন এর চ্যালেঞ্জ গ্রহন করেননি।

লিপি ওসমান ও শামীম ওসমানের উন্নয়ন নিয়ে দুই ধরনের বক্তব্যে শামীম ওসমানের বিরোধী পক্ষ ও বিরোধী দল নির্বাচনী প্রচারনায় কাজে লাগাবে। সত্যি কি শামীম ওসমান ৭৪০০ কোটি টাকার কাজ করেছেন এ প্রশ্ন সাধারন মানুষের। নইলে একঘরে থেকেও দুই রকম কথা কেন?

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!