নারায়ণগঞ্জবুধবার , ২৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জ বিএনপির নেতাকর্মীদের জামিন

alokitonarayanganj
অক্টোবর ২৪, ২০১৮ ১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ নারায়ণঞ্জ রূপগঞ্জের ১৮বিএনপির নেতাকর্মী ৪টি বিস্ফোরক আইনের মামলায় হাইকোর্ট থেকে আগামী ৮ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন লাভ করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি রেজাউল হক ও জাফর আহমেদের সম্বনয় বেঞ্চ এ জামিন আদেশ দেন।

জানা যায়, গতকাল দুপুরে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি রেজাউল হক ও জাফর আহমেদের সম্বনয় বেঞ্চ কোড নং-১৬ এর আদালতে পুলিশের দায়ের করা বিস্ফোরক আইনে রূপগঞ্জ থানার ৩টি ও সোনারগাঁও থানার ১টি মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ রূপগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৮ নেতাকর্মীর জামিন আবেদন করা হয়। শুনানীতে তাঁদের পক্ষে অংশ নেন অ্যাডভোকেট কাজী কামরুল ইসলাম। তার আবেদনের প্রেক্ষিতে সমন্বয় বেঞ্চ ১৮ নেতাকর্মীকে আগামী ৮ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন আদেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!