নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পারজোয়ার ব্রাহ্মণগাঁও স্কুলে বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০১৯ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা ও ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়। ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায়, বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ পারভেজ হোসেন বিদায়ী শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। বিদায়ী শিক্ষকরা হলেন- রণজিৎ মোদক, নারায়ণচন্দ্র মন্ডল, মোহিনী চন্দ্র মন্ডল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক।

শিক্ষক জাহিদ মামুনের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কো অপ্ট সদস্য মোঃ জাফর ইকবাল বাপ্পী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বীর শ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের সহকারী অধ্যাপক হারুন অর রশিদ, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম ও সংরক্ষিত মহিলা সদস্য সাবিত্রী মন্ডল।

বিদায়ী শিক্ষক ও ২০১৯ সালের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক হাজ্বী মমিনুল হক, মির্জা তাজুল ইসলাম, মোঃ জসিম উদ্দীন, মোঃ শাহ্ আলম, ইকবাল হোসেন, ওমর ফারুক, সিনিয়র শিক্ষিকা ফেরদৌসি বেগম, গোপন মোদক, বিথীকা খাঁ, নুরুন্নাহার, রুবিনা আক্তার ও মিতু মন্ডল। পরিশেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ আলী হোসাইন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!