নারায়ণগঞ্জবুধবার , ২৭ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় এসআই রক্তিমের ফাঁকা গুলি, গর্ভবর্তী মহিলাকে মারধর

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০১৯ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার চরকাশিপুর এলাকার তিনরাস্তার মোড়ে রাস্তার সংস্কার কাজে নিয়োজিত শ্রমিকদের সাথে পুলিশের এক কর্মকর্তার বাকবিতন্ডার এক পর্যায়ে ওই কর্মকর্তা ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েছে। এতে পুরো এলাকারজুড়ে আতঙ্ক তৈরি হয়েছে। এঘটনায় ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রক্তিম ঘটনাস্থল থেকে সোহেল নামে এক নিরীহ ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় বলে এলাকাবাসী অভিযোগ করেছে। মঙ্গলবার বিকেল ৫টায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চরকাশিপুর এলাকার তিনরাস্তার মাথা নামক জায়গায় একটি রাস্তায় আরসিসি ঢালাই কাজ চলছিলো। এসময় পুলিশের একটি সিএনজি ওই রাস্তায় ঢুকার চেষ্টা করে। রাস্তায় যারা কাজ করছিলো তারা পুলিশের গাড়ি যেতে পারবেনা বলে জানায়। তখন ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রক্তিম রাস্তার সংস্কারের কাজের নিয়োজিত শ্রমিকদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে এসআই রক্তিম ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মানুষজন দৌড়াদৌড়ি শুরু করে।

প্রত্যক্ষদর্শীদের অনেকে অভিযোগ করেন, এস আই রক্তিম এক গর্ভবর্তী মহিলাকে রাইফেলের বাট দিয়ে আঘাত করে এবং জিসান নামে এক ছাত্রকে মারধর করে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মানুষজন দৌড়াদৌড়ি শুরু করে। পরে সেখান থেকে পুলিশের এসআই সোহেল নামের একজনকে আটক করে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শী অনেকের ধারণা, ওই সময় এসআই রক্তিম অস্বাভাবিক আচরণ করছিলেন।

এসআই রক্তিম জানায়, ওই রাস্তায় নির্মাণ সামগ্রী রেখে প্রতিবন্ধকতা তৈরি করে রাখা হয়েছিলো। সেটি তুলে ধরলে কয়েকজন সম্মিলিতভাবে এসে আক্রমনাত্মক কথা বলে বাকবিতন্ডা শুরু করে দেয়। বাকবিতন্ডা চরমে পৌছলে পুলিশের উপর তারা আক্রমন করে। এসময় পুলিশ ও ওই যুবকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

এলাকাবাসাীর দাবি, ঘটনা শুনে ঘটনাস্থলে কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, প্যানেল চেয়ারম্যান-১ আইয়ুব আলী ঘটনাস্থলে যান এবং ঘটনার সত্যতা পান বলে মত প্রকাশ করেন। তবে এব্যাপারে সাইফুল্লাহ বাদলের কাছে পরিস্থিতি জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে যাইনি। এমন ঘটনা শুনেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি এসএম মঞ্জুর কাদের জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!