নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শাহ নিজামের বিরুদ্ধে ওসির জিডি

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০১৯ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের আস্থাভাজন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মঞ্জুর কাদের। প্রশাসেনের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করায় শুক্রবার (২৯ মার্চ) ফতুল্লা থানায় এ জিডি করেন তিনি। জিডি নং-১৫৭৯।

প্রশাসনকে নিয়ে ‘বিরূপ মন্তব্য’ করায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে এই জিডি দায়ের করা হয়েছে। ২৬ মার্চ পাগলা সিসিলি কমিউনিটি সেন্টারে একটি অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শাহ নিজাম তার বক্তব্যে বলেন ‘শামীম ওসমানের মতো নেতা থাকলে নারায়ণগঞ্জে প্রশাসনের দরকার হয় না। কারণ শামীম ওসমান মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। শামীম ওসমানের মতো নেতৃত্ব থাকলে প্রশাসনের প্রয়োজনও পড়ে না।’

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের। আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

শাহ নিজামের বিরুদ্ধে জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের।

দায়ের করা জিডি প্রসঙ্গে শাহ নিজাম জানায়, আমরা প্রশাসনের বাইরে নই। যেহেতু আমরা নিজেরাই সরকারি দলের লোক। তাই প্রশাসনের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করার প্রশ্নই আসে না। ওই দিনের আমার বক্তব্য ভালো করে শুনলে বুঝতে পারবেন। আমি বলেছি, ‘শামীম ওসমান মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। আমাদের নেতা কর্মীরা সঠিক ভাবে দায়িত্বপালন করলে, প্রশাসনের কাজ সহজ হয়। প্রশাসনের দরকার পরে না। ‘শাহ নিজাম আরো বলেন, আমি বক্তব্যে বলেছি, যেহেতু আমাদের নেতা শামীম ওসমান আর তিনি যেহেতু নারায়ণগঞ্জে নেতৃত্ব দিচ্ছেন তাই আমরা যদি স্ব স্ব অবস্থানে ঠিক থাকি তাহলে প্রশাসনেরও দরকার হয় না। কিন্তু আমার পুরো বক্তব্য প্রকাশ না করে খন্ডিত অংশ প্রকাশ করায় এমন হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!