নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফাইজা আহমেদ রিতুর সাফল্য

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রোববার (১১ নভেম্বর) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার পঞ্চবটি এলাকায় এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উদ্যোগে ২০১৭ সালের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। সদর উপজেলার প্রায় অর্ধশত স্কুলের চার শতাধিক কৃতি শিক্ষার্থীর হাতে এ সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। প্রায় তিন হাজার স্কুল শিক্ষার্থী এ অনুষ্ঠানে অংশগ্রহন করে।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন ইউনিটির উপদেষ্টা মোমেন শিকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শওকত আলী, সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতবৃৃন্দ।

উক্ত অনুষ্ঠানে কবি, গল্পকার ও সাহিত্যের ত্রৈমাসিক সংকলন রৌদ্রছায়ার সম্পাদক আহমেদ রউফ এর কন্যা ফাইজা আহমেদ রিতু কৃতিত্বের সাথে অক্সফোর্ডিয়া স্কুল এর ৩য় শ্রেনী থেকে গোল্ডেন পেয়ে এ সম্মাননা পুরস্কার পান। ফাইজা আহমেদ রিতুর হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার। তার এই সাফল্যে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন শত শত কবি ও সাহিত্যিকরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!