নারায়ণগঞ্জশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলীতে জয়নাল হত্যার আসামি সামেদ আলীর নৌকার পক্ষে ব্যানার!

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৮ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর আকবর নগর গ্রামের চিহিৃত সন্ত্রাসী,খুনি ও চাদাঁবাদ জয়নাল মন্ডল হত্যা মামলার প্রধান আসামী হাজ্বী সামেদ আলী নৌকা প্রতীকে ভোট চেয়ে ব্যানার টানিয়ে দিয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। শামীম ওসমানের নাম ও প্রভাব খাটিয়ে নানা অপকর্ম করে বেড়ায় খুনী সামেদ আলী। জয়নাল মন্ডল হত্যার ৫ মাসের বেশী সময় অতিবাহিত হলেও এখনো পর্যন্ত অধরা রয়ে গেছে সামেদ আলী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আলহাজ্ব একেএম শামীম ওসমান কে নৌকা মার্কায় ভোট দিন প্রচারে হাজ্বী সামেদ আলী, আকবর নগর, প্রতাপনগর এলাকার সর্বস্তরের জনগন নামে ব্যানার টানিয়ে দিয়েছে এলাকায়।

তা দেখে সামেদ আলী বাহিনীর হাতে নির্যাতনের স্বীকার ভুক্তভোগীরা নানান ধরনের মন্তব্য করে বলেন,এটি ব্যবহার করে সামেদ আলী এলাকায় ফিরে আসার নানান কৌশল নিচ্ছে। গত ৫ মাস যাবত সামেদ আলী আকবর নগরে না থাকায় এলাকায় শান্তি বিরাজ করছে। এই ৫ মাসে কোন মারামারি,বিশৃংখলার মতো ঘটনা ঘটেনি। থানায় কাউকে যেতে হয়নি এবং এলাকায় বিচার শালিস বসেনি।

তাদের দাবী এলাকায় যেন সামেদ আলী ফিরে আসতে না পারে নির্বাচনের অজুহাতে। এ ব্যাপারে তারা শামীম ওসমান ও শওকত আলী চেয়ারম্যানের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!