নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে লাঙ্গলের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ, মামলা

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৫, ২০১৮ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সংসদ সদস্য সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও লুটপাটের ঘটনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে প্রধান আসামী ও আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেনকে ৭৪ তম আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করেছে এনামুল হক রিয়াজ। মামলা নং-৫৮ তারিখ ২৫/১২/২০১৮ ইং।

মামলার বিবরণে নয়াপাড়া এলাকার আলহাজ্ব আব্দুস সাত্তারের পুত্র এনামুল হক রিয়াজ উল্লেখ করেন, গত ২৩/১২/২০১৮ ইং তারিখ দিবাগত রাত ২ টায় ২৪/১২/২০১৮ ইং তারিখ পাইকপাড়া নয়া পাড়া জাপানী ভবনের পাশে লাঙ্গল মার্কার নির্বাচনী ক্যাম্প অগ্নিসংযোগ করিলে আশেপাশের লোকজন থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। লোকজনের চিৎকারে ঘটনাস্থলে এসে জানতে পারি নিন্ম লিখিত আসামী মিশনপাড়া এলাকার এটিএম কামাল, আমলাপাড়া এলাকার আবু আল ইউসুফ খান টিপু, উকিলপাড়া এলাকার আব্দুর সবুর খান, বন্দর এলাকার হাজ্বী নুরুদ্দিন, মিশনপাড়া এলাকার মাসুকুল ইসলাম রাজিব, খানপুর এলাকার সজল, শীতলক্ষ্যা এলাকার এম এইচ মামুন, দেলোয়ার হোসেন চুন্নু, শীতলক্ষ্যা এলাকার শাহজালাল, একই এলাকার রনি, গোলাম কাদির, দেওভোগের এড হুমায়ুন কবির, বাবুরাইলের হাসান আহম্মেদ, অহিদুল ইসলাম ছক্কু, মাসদাইরের এড. রিয়াজুল ইসলাম আজাদ, মাকসুদুল আলম, হোসেন, হাফেজ আবু সাঈদ, দেওভোগের আওলাদ, মোঃ নাইম, মোঃ নুর ইসলাম, মোঃ আফজাল, রাব্বি, নয়াপাড়ার পলাশ, রাসেল, সনেট, রাজা খান, জিয়াউর রহমান জিয়া, রিয়াদ,রাসেল, সাগর, সেন্টু, শাহজাহান, নুর হোসেন, শুক্কুর, অশিন, মিল্টন, আলিনুর, খুরশিদ আলম সাগর, আনোয়ার হোসেন, মোতালিব কন্ট্রাক্টর, হিমেল খান, মিয়া বাবু, বাবু ওরফে মাসুম, সানোয়ার হোসেন, ইকবাল হোসেন, শাখাওয়াত ওরফে শুক্কুর, সালাউদ্দিন, জাহাঙ্গীর ওরফে মন্তাজ মিয়া, রেজাউল করিম রাজা, কবির এলিন, সুলতান খান, আলমগীর, রাব্বী, রাহাত, গোলাপ রাসেল, ডিক্রিরচরের জুলহাস, সৈয়দ হোসেন, আলীরটেকের মোঃ শাহীন সরকার, আনোয়ার হোসেন, ছালাম, আব্দুস সালাম পাঠান, সেলিম পাঠান আব্দুর রহমান ও আলহাজ্ব মোঃ জাকির হোসেন সাবেক চেয়ারম্যান।

এছাড়াও অজ্ঞাতনামা ১০/১৫ জন। মামলায় আরো উল্লেখ করেন, নির্বাচন বানচাল ও মহাজোট প্রার্থীকে নির্বাচনী প্রচারনা থেকে বিরত রাখার লক্ষ্যে নয় নির্বাচনী ক্যাম্পে প্রবেশ করে চেয়ার টেবিল ভাংচুর, অগ্নিসংযোগ করে ক্ষতিসাধন করে। ক্যাম্পে থাকা প্রধানমন্ত্রী ও জাতির জনকের ছবি যুক্ত পোষ্টার ছিড়ে ফেলে। ২৫ হাজার টাকা মূল্যের মাইক নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!