নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাঁধা দিয়ে জনস্রোত আটকিয়ে রাখা যায়নি : রুহুল শিকদার

alokitonarayanganj
নভেম্বর ৬, ২০১৮ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জাতীয় ঐক্যফ্রন্টের ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যোগদানের আগ মুর্হুতে মৎস ভবনের সামনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন, আজকের ঐক্যফ্রন্টের মহাসমাবেশকে সামনে গতকাল রাত থেকে জেলার বিভিন্ন থানায় শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

তিনি আরো বলেন, আজ সকাল থেকে নারায়ণগঞ্জে গন পরিবহন ট্রেন বন্ধ করে দিয়েছে পথে পথে পুলিশ ও সন্ত্রাসীরা তল্লাশি করেছে রাস্তা থেকে শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করছে আমি যতটুকু জানতে পেরেছি ৫টির বেশি মামলা রুজু করছে জেলার বিভিন্ন থানায়, তারপরও নারায়ণগঞ্জে বিভিন্ন থানা থেকে হামলা মামলা গ্রেফতারকে উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী সকল বাঁধা পেরিয়ে ঐতিহাসিক সোহরাওয়াদী উদ্যানে বেগম খালেদা জিয়ার মুক্তি ও ইতিহাসের সাক্ষী হতে উপস্থিত হয়েছে। আমি নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাই এবং গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তির দাবি জানাই।

জেলা বিএনপির মিছিলের উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি আঃ হাই রাজু, পারভেজ আহমেদ, মনিরুল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, রিয়াজুল ইসলাম রিয়াজ, সালাউদ্দিন আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!