নারায়ণগঞ্জশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির ছেলেদের জন্য আমার মায়া হয়: শামীম ওসমান

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৩, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী এ কে এম শামীম ওসমান বলেছেন, ভোটকেন্দ্রে নাশকতার চিন্তা করলে বাড়ির খাট-বালিশ থাকবে না

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় একথা বলেন তিনি।

তিনি বলেন, আমি মনে করি নির্বাচন ঠেকাতে পারবে না। সারাদেশে আনন্দঘন পরিবেশে ভোট হবে। নির্বাচন কমিশন বলেছে তারা কোনো প্রোগ্রাম করতে পারবে না। এটার উত্তর নির্বাচন কমিশন ও পুলিশ দিবে। আমি মানুষের নার্ভ বুঝতে পারছি। মানুষ এগুলো মেনে নেবে না। ট্রেনে আগুন দেয়ার ঘটনা মানুষ স্বাভাবিকভাবে নিতে পারেনি। মানুষ যদি ক্ষেপে যায় তাহলে বিএনপির জন্য ভয়াবহ হবে।

ভোটকেন্দ্রে হামলার আশঙ্কার বিষয়ে জানতে চাইলে শামীম ওসমান বলেন, ভুলেও যদি কেউ চিন্তা করে ভোটকেন্দ্রে ভোট দেয়া যাবে না। আমার এলাকায় ভুলেও কেউ এই চিন্তা করবেন না। করলে বাড়ির খাট-বালিশ থাকবে না।

তিনি বলেন, বিএনপিকে একসময় আমিও দল ভাবতাম। এখন ওদের আর রাজনৈতিক দল মনে করি না। জামাত যেভাবে আমাদের মা বোনের সম্ভ্রম নিয়েছে, স্বাধীনতার বিরোধিতা করেছে। বিএনপিও এবার গণমানুষের বিরুদ্ধে দাঁড়িয়েছে। ২০১৫ সালের ওরা আগুন সন্ত্রাস করেছে। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গেছে।

তিনি আরো বলেন, ২৮ তারিখ ওরা প্রধান বিচারপতির বাসায় হামলা করেছে আমরা সেটা মেনে নিয়েছি। যখন দেখেছি একজন পুলিশকে হত্যা করা হয়েছে। ছাত্রদলের সাবেক সেক্রেটারি হেলমেট খুলে চাপাতি দিয়ে কোপাচ্ছে। কয়দিন আগে যা ঘটল তা মেনে নিতে পারছি না। এক মা ও তার সন্তান দুজন দুজনকে জড়িয়ে আগুনে পুড়ে মারা গেল। এরপর এদের সন্ত্রাসী সংগঠন বলা যেতে পারে। কানাডার আদালত তো বলেছেই।

আমার মনে হয় না এ সন্ত্রাসীদের ডাকে কেউ সাড়া দিবে। পৃথিবীর বড় শক্তিগুলো চাচ্ছে বাংলাদেশকে অন্য খাতে নিয়ে যেতে। ওরা তাদের হয়ে কাজ করছে। ভাবছে ওদের ক্ষমতায় বসিয়ে দিবে। এটা তো গত দু’বছর ধরে শুনছি।

তিনি আরো বলেন, বিএনপির ছেলেদের জন্য আমার মায়া হয়। আমার এলাকায় অনেকে আমার সাথে যোগাযোগ করছে। লন্ডন থেকে তারেক রহমান বলছে গাড়িতে আগুন দিতে ও ভিডিও পাঠাতে। এই ভিডিও আমার কাছে আসছে প্রশাসনের হাতে যাচ্ছে। এ মামলায় যখন শাস্তি হবে তখন কিন্তু তার পরিবারই কাঁদবে, তারেক রহমান কাঁদবে না।

এর আগে বিকেলে ফতুল্লার দক্ষিণ কায়েমপুরে নির্বাচনী সভায় অংশ নিয়ে তিনি বলেন, আমি মৃত্যুর পর মানুষের দোয়া নিয়ে মরতে চাই। মানুষ আমাকে বলে আপনি অনেক কাজ করেছেন। আপনাকে এমনি ভোট দিব। কিন্তু আমি চাই আরো করতে। পুরো কাশিপুর ঘুরে একটা দাবি পেয়েছি দেড় হাজার ফুটের একটা ড্রেন। এটা আমাদের একজন চেয়ারম্যান বা মেম্বারই করতে পারে। আমি কাজ করেছি, মানুষ হ্যাপি।

নির্বাচনী মাঠে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে মেয়র আইভী নামবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জানি না মাঠে নেই বা নামেনি। আওয়ামী লীগের প্রার্থীর জন্য মাঠে নামা উচিত। হয়ত নামবে সামনে। হয়ত কোনো কাজে ব্যাস্ত, মানুষের অনেক প্রবলেমও তো থাকে। আমার জন্য আমার এলাকায় আমার যে কর্মী আছে তাদের পরিবার ভোট দিলেই সাড়ে তিন লাখ ভোট পাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!