নারায়ণগঞ্জবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির মৌন মিছিলে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

Alokito Narayanganj24
আগস্ট ৩০, ২০২৩ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:খালেদা জিয়ার মুক্তি, উন্নত চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করা ও সরকার পতনের এক দফা দাবিতে নারায়ণগঞ্জ বিএনপির কালোপতাকা মিছিলে দুই গ্রুপের সংর্ঘষ হয়েছে। এতে দুই সাংবাদিকসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

বুধবার বিকেল চারটার দিকে নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়া প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচি পালন করছিলেন যুবদলের নেতাকর্মীরা। এসময় লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা চালায় সংগঠনের আরেক পক্ষ।

এক পর্যায়ে দুপক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় একটি মোটর সাইকেলসহ কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়। সংঘর্ষের এক পর্যায়ে পুলিশ এসে টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, মহানগর যুবদলের নতুন কমিটির পদবঞ্চিত নেতাকর্মীরা বিকেলে দলীয় কর্মসূচীতে লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে পুলিশ টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে যুবদল কর্মীদের হামলার শিকার হন একাত্তর টেলিভিশন ও সময় টেলিভিশনের দুই সাংবাদিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন নিয়ে পদ বঞ্চিত ও পদ পাওয়া নেতাকর্মীদের মাঝে এ সংঘর্ষ হয়েছে।

তবে বিএনপি নেতা সাখাওয়াত হোসেন খান বলছেন, অন্তর্দলীয় কোন্দল নয়, অন্য একটি পক্ষ এ হামলা চালিয়েছে। সংঘর্ষের এ ঘটনায় দুই সাংবাদিক ছাড়াও আহত হয়েছেন আরও কমপক্ষে ১৩ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!