নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান গ্রেফতার

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৭, ২০১৮ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী এসএম আকরামের সংবাদ সম্মেলন শেষে করে ফেরার পথে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে শহরের থানা পুকুরপাড় এলাকায় জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এসএম আকরামের বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ২৪ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনকে বানচাল ও মহাজোট প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় বিরত রাখার অভিযোগে নারায়ণগঞ্জ সদর থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছিল। নয়াপাড় এলাকার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ এনামুল হক রিয়াজ বাদী হয়ে মামলাটি দায়ের করেছিলেন। ওই মামলায় ৭৪ জন আসামির মধ্যে আব্দুস সবুর খান সেন্টু ৩ নম্বর আসামি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন বলেন, সেন্টুকে গ্রেফতার করা হয়েছে। তিনি একটি মামলার আসামি এবং তার বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্ট রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!