নারায়ণগঞ্জসোমবার , ২৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রায় বাংলাদেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে : রুহুল আমিন শিকদার

alokitonarayanganj
অক্টোবর ২৯, ২০১৮ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার বলেছেন, সরকারের এ ফরমায়েশি রায় বাংলাদেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে। বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে একের পর এক রায় দিচ্ছে। কিন্তু বিএনপি আর এ সব ফরমায়েশি রায়ের ভয় পায় না। বিএনপি আইনকে শ্রদ্ধা করে। আইনের প্রতি শ্রদ্ধা থাকায় এখনও তারা শান্তিপূর্ণ আন্দোলন করছে। তবে যতই সাজা দেওয়া হোক বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। এ রায় মানুষ প্রত্যাখান করেছে। রায়ের পর দেয়া এক বিবৃতিতে দ্রুত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা ও সাজা প্রত্যাহারের দাবি জানিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ সরকারের কুচক্রী মহল ও দোসররা ইভিএম ব্যবহার করে ভোট কারচুপি ও জালিয়াতি করে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় বসাতে চায়। কিন্তু বিএনপি, ২০ দলীয় জোট, জাতীয় ঐক্যফ্রন্ট ও দেশের জনতা তা হতে দেবে না। বিনাভোটের নির্বাচন কোনোভাবেই এদেশে করতে দেবে না বলেও তিনি হুঁশিয়ারি উচ্চরণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!