নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রুহুল আমিন সহ নারায়ণগঞ্জ বিএনপির ২শ’ নেতাকর্মীর আগাম জামিন লাভ

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ, ফতুল্লা ও সোনারগাঁ থানা বিএনপির ২শ’ নেতাকর্মী ১১টি নাশকতা ও বিস্ফোরক মামলায় উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি রেজাউল হক ও জাফর আহমেদের বেঞ্চ এ জামিন আদেশ দেন।

এতে জামিন পেয়েছেন, দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন দেওয়ান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম, কাঞ্চন পৌর যুবদলের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, ভূলতা ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলামসহ রুপগঞ্জ সোনারগাঁ ও ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের ২ শতাধিক নেতাকর্মী।

বিএনপি নেতাকর্মীদের পক্ষে শুনানীতে অংশ নেন অ্যাডভোকেট জয়নাল আবেদিন, ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট মাহাবুবুর রহমান খান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার জানান, এখন আর মামলা গ্রেফতারকে ভয় পাইনা আমরা। কারণ ১২ বছর বিএনপির নেতাকর্মীদের উপর চরম নির্যাতন চালানোর কারণে তাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। অচিরেই আন্দোলনের মাধ্যমে এই জালিম সরকারের পতন ঘটানো হবে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!