নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে লাঙ্গলের গণসংযোগে সাইফুল ইসলাম

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে মহাজোটের অন্যতম শরীক দল জাতীয়পার্টির লাঙ্গল প্রতীকের পক্ষে জনমত সৃষ্টিতে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও যুব সংহতির সভাপতি সাইফুল ইসলাম। এ আসনে তিনি লাঙ্গল প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে এ গণসংযোগ করেন।

১২ অক্টোবর শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা ও রূপগঞ্জ সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকায় এ গণসংযোগে উপজেলা জাতীয়পার্টির নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

গণসংযোগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আমলের উন্নয়ন চিত্র জনগণের মাঝে তুলে ধরে সাইফুল ইসলাম বলেন, জাতীয়পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশেই রূপগঞ্জের মানুষের পাশে থাকতে মাঠে বেরিয়েছি। মানুষের সাড়াও পাচ্ছি। রূপগঞ্জের অনেক উন্নয়ন বাকি রয়েছে। এসব উন্নয়নের অংশীদার হতে স্থানীয় নিরীহ ও অবহেলিত জনসাধারণের জন্য নিরলস কাজ করতে চাই। মনোনয়ন পেলে গ্রামোন্নয়নের প্রতীক লাঙ্গল মার্কায় ভোট চান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!