নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শ্রমিকের মজুরী ১০ হাজার টাকা হওয়া উচিত : আবদুল হাই

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই বলেছেন, গার্মেন্টস শ্রমিকরা দেশে গার্মেন্টস হবার পর দেশের অর্থনীতিতে বিশেষ অবদান রাখছেন। তারা বৈদ্যশিক মুদ্রা অর্জন করছে। আমি মনে করি দ্রব্যমূল্যের যে দাম তাদের নূন্যতম মজুরী ১০ হাজার টাকা হওয়া উচিত।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের পাশাপাশি এ শ্রমিকলীগের একটা বিরাট ইতিহাস আছে। আজ শ্রমিকরা সকল দাবি দাওয়া নিয়ে বিভিন্ন সেক্টরে, গার্মেন্টসে, বিভিন্ন মিল ফ্যাক্টরীতে আন্দোলন করছে। আমি আপনাদের যৌক্তিক দাবিগুলোর সাথে একমত পোষণ করছি। ১২ অক্টোবর শুক্রবার সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে আবদুল হাই এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ নেতা আব্দুস সালামের সভাপতিত্বে শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে পালন করা হয়।

আবদুল হাই নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যেহেতু বঙ্গবন্ধু শ্রমিকের পক্ষে ছিলেন, আওয়ামীলীগ পরিবার ও আমি শ্রমিকের পক্ষে আছি, থাকব এবং আমাদের সহযোগি সংগঠন হিসেবে শক্তি নিয়ে যারা কাজ করছেন আপনাদের মনে রাখতে হবে আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। তাই নির্বাচনে শুধু আওয়ামীলীগ কাজ করলে হবে না। আওয়ামীলীগের পাশাপাশি আপনাদেরও শক্তি নিয়ে কাজ করতে হবে। আপনাদের সাহায্য সহযোগিতা দরকার আছে। আমি আশা করি শ্রমিকলীগ নৌকার পক্ষে মাঠে থাকবে, আপনারা বিরাট একটা ভূমিকা পালন করবেন বলে আমি মনে করি।

এছাড়াও নারায়ণগঞ্জ-১ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আবদুল হাই বলেন, একজন শ্রমিক যদি আরেকজন শ্রমিকের কাছে যায়, একজন শ্রমিক যদি সাধারণ মানুষের কাছে যায় তখন সাধারণ মানুষ শ্রমিকের কথাগুলো মনোযোগ দিয়ে শুনবে। কাজেই আমি মনে করি প্রত্যেক ভোটের মূল্য সমান সেটা শ্রমিকের ভোট হোক কিংবা কোটিপতির ভোট হোক। তাই আসুন আমরা সবাই মিলে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ের মালা পড়িয়ে ২০১৯ সালের ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার ৭তম জন্মদিন পালন করার পাশাপাশি বাংলাদেশ শ্রমিকলীগের হাফ সেঞ্চুরি জন্মদিন পালন করি। তবে মনে রাখতে হবে তা যেন হয় সরকারি দল হিসেবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!