নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সজিবের নেতৃত্বে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

alokitonarayanganj
অক্টোবর ১১, ২০১৮ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারমান তারেক রহমান এর বিরুদ্ধে মিথ্যা রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। বুধবার(১০ অক্টোবর) বেলা ৩ টায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ কর্মসূচী পালন করে। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্যাহ, সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব, যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ ও রফিক।

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব বলেন, সরকার নিজেদের প্রতিহিংসা চরিতার্থ করতে তারেক রহমানসহ বিএনপির নেতাদেরকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করেছে। সরকার মনে করেছিল খালেদা জিয়াকে কাররুদ্ধ করতে পারলেই বিএনপি দুর্বল হয়ে যাবে কিন্তু বিএনপি আরো শক্তিশালীভাবে নির্বাচনের প্রস্তুতি নিতে যাচ্ছে। তাই এখন আবার তারেক রহমানকে সাজা দিয়ে দলের নেতৃত্ব নষ্ট করার অপচেষ্টা করছে। কিন্তু তাদের উদ্দেশ্যে কোন দিন সফল হবে না। আমরা এ রায়কে প্রত্যাখ্যান করে ন্যায্য বিচারের প্রত্যাশা করছি। এছাড়াও তারা বিএনপির কেন্দ্রীয় কর্মসূচিকে সমর্থন ও অংশগ্রহনের আহ্বান করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতা আবু মোঃ মাসুম, আজিম, সুলতান, সোনারগাঁ থানার ছাত্রদলের নেতা সোহেল রানা, নোবেল মীর, ফারুক, আয়নায়, বন্দর থানা ছাত্রদলের নেতা সাব্বির, শামীম, আল আমিন, পাপ্পু, আড়াইহাজার থানা ছাত্রদলের নেতা আমিনুল ইসলাম সরকার, আরিফুল ইসলাম সোহেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!