নারায়ণগঞ্জবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাজানো নির্বাচনে আর যাবো না: তৈমূর

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতাঃ তৃণমূল বিএনপি সাজানো নির্বাচনে আর যাবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, আমরা সাজানো নির্বাচনে আর যাবো না। আমাদের সকল প্রার্থীরা ঢাকা আসবে। তাদের সাথে কথা বলে প্রধানমন্ত্রীকে রিপোর্ট দেবো।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অভিযোগ প্রদান শেষে একথা বলেন তিনি। এ সময় তৈমূর খন্দকার বলেন, নির্বাচন হয়েছে সরকার বনাম সরকার। দেশ একদলীয় শাসনের দিকে যাচ্ছে বলেও মন্তব্য করেছেন।

দেশে সুষ্ঠু রাজনীতি সম্ভব না উল্লেখ করে তৈমূর বলেন, আগামী প্রজন্মও দেশে সুষ্ঠু রাজনীতি করতে পারবে না। তৃতীয় প্রজন্ম হয়তো পারবে।

তিনি বলেন, সরকার ভাবছে, ক্ষমতা ছাড়লে তাদের জেলে যেতে হবে। সে কারণেই তারা নির্বাচন কুক্ষিগত করে রেখেছে। নির্বাচন কমিশনের কোনো ক্ষমতা নেই উল্লেখ করে তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, প্রশাসনও সরকারের আজ্ঞাবহ।

তৈমূর আলম খন্দকার বলেন, আমরা সবসময় রাজপথে ছিলাম। বাকি জীবনও আমাকে রাজপথেই থাকতে হবে। যখন চোখের সামনে দেখলাম, ব্যারিস্টার সুমনও বলেছে, সরকার বনাম সরকার নির্বাচন, তার মানে এটা তাদের মুখেরই কথা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!