নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে আওয়ামীলীগের আনন্দ মিছিল

alokitonarayanganj
অক্টোবর ১১, ২০১৮ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ২১আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ১০ অক্টোবর বুধবার আনন্দ মিছিল, অবস্থান কর্মসূচি, শোভাযাত্রা ও সভা করেছেন।

১০ অক্টোবর বুধবার সকালে উপজেলার মেঘনা বেপারী বাজারে অবস্থিত পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে সামনে অবস্থান কর্মসূচি ও মহাসড়কে আনন্দ মিছিল করেন। আনন্দ মিছিলে অংশ নেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লা প্রমূখ।

এদিকে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সারের উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে রায় ঘোষণা উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আবদুল্লাহ আল কায়সার হাসনাত সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে গাড়ী বহর নিয়ে বর্নাঢ্য শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রায় মাহফুজুর রহমান কালাম সমর্থিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!